Home / অপরাধ / ওয়াজ থেকে তুলে নিয়ে ছাত্রীকে যুবলীগ নেতার গনধর্ষন,বহিস্কার করেই দায়মুক্তি

ওয়াজ থেকে তুলে নিয়ে ছাত্রীকে যুবলীগ নেতার গনধর্ষন,বহিস্কার করেই দায়মুক্তি

জামালপুরের কেন্দুয়ায় ওয়াজ মাহফিল থেকে তুলে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় এক যুবলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার জামালপুর সদর থানায় নির্যাতনের শিকার ছাত্রীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

যুবলীগ নেতা মো. ছাব্বির হোসেন আকন্দ সেতু, মো. রিফাত, মো. বাবু, মো. মিনহাজ ও মো. শাকিলসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

পুলিশ এখনও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি। মামলার প্রধান আসামি যুবলীগ নেতা মো. ছাব্বির হোসেন আকন্দ সেতুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে ৩ সদস্যের মেডিকেল টিম রোববার দুপুরে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। জামালপুরের সিভিল সার্জন ডা. গৌতম রায় জানান, নির্যাতিত শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য গাইনি বিশেষজ্ঞ ডা. ফাখরিয়া আলমকে প্রধান করে ৩ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়। মেডিকেল বোর্ডের সদস্যরা রোববার দুপুরে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছেন।

নির্যাতনের শিকার ছাত্রী ও তার পরিবারের অভিযোগ, এলাকার একটি মাদ্রাসা মাঠে শুক্রবার রাত থেকে দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু হয়। মাহফিলে নারী প্যান্ডেলের গেট থেকে শুক্রবার রাত সাড়ে ১১টায় কেন্দুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ছাব্বির হোসেন আকন্দ সেতু (২৩) ও তার সহযোগী মো. রিফাত (২২), মো. বাবু (২৪), মো. মিনহাজ (২৩) ও মো. শাকিলসহ (২৩) ৭-৮ জনের একটি দল তাদের মেয়েকে তুলে নিয়ে যায়। পরে শনিবার স্থানীয় আবিরার চরের একটি খোলা মাঠ থেকে এলাকাবাসী তাকে উদ্ধার করে।

নির্যাতিতা শিক্ষার্থীর অভিযোগ, তাকে পাশবিক নির্যাতনের সময় ভিডিও করা হয়েছে। ঘটনা কাউকে জানালে ভিডিও প্রকাশ এবং তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে।

অভিযুক্ত ছাব্বির হোসেন আকন্দ সেতুর বাবা আব্দুল মান্নান আকন্দ বেল জানান, এ ঘটনার সঙ্গে তার ছেলে জড়িত নয়। তার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বানোয়াট অভিযোগ করা হচ্ছে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার ছাত্রীর মা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ জানান, কেন্দুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ছাব্বির হোসেন আকন্দ সেতুকে রোববার যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

Check Also

খুন আর রাহাজানিতে রক্তাক্ত বাংলাদেশ

বিনাভোটের অনির্বাচিত আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের পৃষ্ঠপোষকতায় সারাদেশ পুড়ছে খুন আর রাহাজানির আগুনে। এ থেকে রক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: