Home / জাতীয় / বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দেইনি,মেডিকেল বোর্ড

বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দেইনি,মেডিকেল বোর্ড

বেগম জিয়ার মেডিকেল বোর্ড প্রতিবেদন দেয়নি!

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে জানাতে সোমবার, এপ্রিল ২, সকালে সংবাদ সম্মেলনের আয়োজন করা হলেও এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কোনো তথ্য দিতে পারেনি।

হাসপাতালের উপপরিচালক শাহ আলম তালুকদার বলেন, মেডিকেল বোর্ডের কোনো প্রতিবেদন তাদের কাছে আসেনি। হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের জবাবে শাহ আলম তালুকদার বলেন, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে চার সদস্যের মেডিকেল বোর্ড। তবে এ ব্যাপারে চিকিৎসকদের কোনো প্রতিবেদন আমরা পাইনি। প্রতিবেদন পেলে তা কারা কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন উপপরিচালক।

সংবাদ সম্মেলনে হাসপাতালের পরিচালক এ কে এম নাসিরউদ্দীনের উপস্থিত থাকার কথা ছিল। সংবাদ সম্মেলনে জানানো হয়, পরিচালক মন্ত্রণালয়ে আছেন। তাই নির্ধারিত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের চিকিৎসক অধ্যাপক মো. শামসুজ্জামান জানিয়েছেন, তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দেখেছেন এবং তার সঙ্গে কথা বলেছেন। তিনি অসুস্থ, তবে গুরুতর নয়। সোমবার দুপুরে শামসুজ্জামান সাংবাদিকদের এ কথা বলেন।

গণমাধ্যমকে শামসুজ্জামান বলেন, আমরা বেগম খালেদা জিয়ার সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন, তার ঘাড়ে, বাম হাতে, পায়ে ব্যথা বোধ করেন। বেগম খালেদা জিয়া আগে যেসব ওষুধ সেবন করতেন, আমরা আরও কিছু ওষুধ বাড়িয়ে দিয়েছি। রক্ত ও এক্স-রে পরীক্ষা দিয়েছি, যা কারা কর্তৃপক্ষ করাবে। পাশাপাশি খালেদা জিয়াকে ব্যায়াম করার পরামর্শ দিয়েছি। সর্বোপরি তিনি অসুস্থ তবে গুরুতর নয়।

চারজন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড রোববার বেলা সোয়া একটায় নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে। মেডিকেল বোর্ড সেখানে প্রায় এক ঘণ্টা থেকে বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করেন। বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য গঠিত বিশেষ মেডিকেল বোর্ডের সদস্যরা হলেন অর্থোপেডিক বিভাগের অধ্যাপক শামসুজ্জামান, নিউরোলজি বিভাগের মনসুর হাবীব, মেডিসিন বিভাগের টিটু মিয়া ও ফিজিক্যাল মেডিসিন বিভাগের সোহেলী রহমান।

Check Also

নির্বাচনে সেনা থাকবে আওয়ামীলীগের সমস্যা কি?? আমীর খসরী

নির্বাচনে সেনা থাকলে আ. লীগের সমস্যা কী — আমীর খসরু ————————————বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: