Home / জাতীয় / দেশ নেত্রী বেগম খালেদা জিয়া সফিউল বারী সহ সকল নেতা কর্মিদের মুক্তির দাবিতে যুক্তরাষ্ট্র বিএনপির মানববন্ধন

দেশ নেত্রী বেগম খালেদা জিয়া সফিউল বারী সহ সকল নেতা কর্মিদের মুক্তির দাবিতে যুক্তরাষ্ট্র বিএনপির মানববন্ধন

বাংলাদেশের স্বাধীনতা স্বর্বোভৌত্বের প্রতিক, গনতন্ত্র পৌনরুদ্ধারের প্রধান সেনাপতি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রাধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কথিত জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের প্রতিবাদ ও মুক্তির দাবিতে ও সেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে এবং যুক্তরাষ্ট্র বি এন পির সাবেক যুগ্নআহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন ভাইয়ের বিরুদ্ধে কথিত জয় অপহরন মামলায় অভিযোগ দাখিল ও গ্রেফতার পরয়ানার প্রতিবাদে যুক্তরাষ্ট্র শহীদ তৌহিদ স্মৃতি সংসদের আয়োজনে নিউইয়র্কের ব্রুকলীন ম্যাকডোনাল্ড এভিনিউতে মানববন্দন ও বিক্ষোভ সমাবেশ অনুস্ঠিত হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহম্মেদ সালেহ (রুমেল) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক গোলাম রব্বানী সুমন সহসভাপতি আহছান উল্ল্যা মামুন সাংগঠনিক সম্পাদক ইসমাঈল হোসেন সহসভাপতি সাইফুল ইসলাম সহসম্পাদক মোজাম্মেল হোসেন সোহাগ প্রচার সম্পাদক নাজমুল হোসেন, বাচ্ছু ভাই, ফারুক ভাই।
মানববন্ধনে বক্তারা শেখ হাছিনা সরকারকে অবৈধ ও সৈরাচার সরকার আখ্যা দিয়ে বলেন ২০১৪ সালে ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় এসে বাক্বশালের নতুন মোড়কে দেশ পরিচলনা করতেছে। ঘুম, খুন, ধর্ষন, চাঁদাবাজী, সন্ত্রাসী, ব্যাংক ডাকাতী, শেয়ার বাজার লুটসহ বিরুদী দলের নেতা-কর্মীদের উপরে নির্যাতনের স্ট্রীমরোলার ছালাচ্ছে।
বক্তারা আরো বলেন মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়ে গণতন্ত্রকে লোহার শিকলে বন্দী করে বাংলাদেশকে অন্ধকার থেকে মুক্ত করতে সরকারের রোষানলের শিকার জনগণের অধিকার আদায়ে অবিচল ও প্রত্যয়দৃঢ় নেত্রী কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশে- বিদেশে প্রতিরোধ গড়ে তুলতে হবে, এবং শৈরাচার সরকারের পতন হবেই ইনশাআল্লাহ ।
মানববন্ধন ও সমাবেশে ভিবিন্ন পর্যায়ে নেতাদের মধ্যে উপস্হিত ছিলেন
হেদায়েত উল্ল্যা মানিক, দেলোয়ার হোসেন জাবেদ , হারুন ভাই, মাসুদ আলম, রিপন মাহমুদ হানিফ, ইলিয়াছ উদ্দিন প্রদিপ, আতিক উল্ল্যা, মনিরুল ইসলাম , মাসুম রেজা, জাহাঙ্গীর আলম সোহেল, ওমর ফারুক, মশিউর রহমান মশু, বাদল মির্জা, সাইফুল ইসলাম, তাজুল ইসলাম, রিয়াজ উদ্দিন, সোহেল খাঁন, মাহমুদুল হাছান সোহেল, জসিম উদ্দিন, রুবেল হোসাঈন, ইমতিয়াজ বাবু ও সালাউদ্দিন প্রমূখ।

Check Also

নির্বাচনে সেনা থাকবে আওয়ামীলীগের সমস্যা কি?? আমীর খসরী

নির্বাচনে সেনা থাকলে আ. লীগের সমস্যা কী — আমীর খসরু ————————————বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: