Home / ছাত্র রাজনীতি / পল্টন থানার ছাত্রদল সহ সভাপতির মূত্যুঃ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শোক

পল্টন থানার ছাত্রদল সহ সভাপতির মূত্যুঃ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শোক

পল্টন থানা ছাত্রদল সহ-সভাপতি রাজিব হাসান এর মৃত্যু
মির্জা আলমগীর এর শোক

ঢাকা মহানগর পল্টন থানা জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি রাজিব হাসান দুপুর ১২ টায় পল্টন মসজিদ গলিতে বিদ্যূৎ ক্যাবল এর সঙ্গে জড়িয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তার এই অকাল ও হৃদয়বিদারক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল থেকে পল্টন থানা ছাত্রদলকে শক্তিশালী ও গতিশীল করতে তার বলিষ্ঠ ভূমিকার কথা সংগঠনের নেতাকর্মীরা কোনদিন বিস্মৃত হবে না। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে ছাত্রনেতা হিসেবে তার সাহসী ভূমিকাও ছিল অত্যন্ত প্রশংসনীয়। আমি তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম রাজিব হাসানকে বেহেস্ত নসীব করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বিদ্যূৎ ক্যাবল এর সঙ্গে জড়িয়ে ঢাকা মহানগর পল্টন থানা জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি রাজিব হাসান এর হৃদয়বিদারক মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি রাজিব হাসানকে ছাত্রদলের একজন নিবেদিতপ্রাণ নেতা হিসেবে উল্লেখ করে বলেন, তার মৃত্যুতে পল্টন থানা ছাত্রদলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।

জনাব মির্জা আব্বাস মরহুম রাজিব হাসানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Check Also

নির্বাচনে সেনা থাকবে আওয়ামীলীগের সমস্যা কি?? আমীর খসরী

নির্বাচনে সেনা থাকলে আ. লীগের সমস্যা কী — আমীর খসরু ————————————বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: