Home / ছাত্র রাজনীতি / কুমিল্লা ও হবিগঞ্জে ছাত্রদল নেতা গ্রেফতারেঃ ছাত্রদলের নিন্দা

কুমিল্লা ও হবিগঞ্জে ছাত্রদল নেতা গ্রেফতারেঃ ছাত্রদলের নিন্দা

কুমিল্লা ও হবিগঞ্জে ছাত্রদল নেতা গ্রেফতার
ছাত্রদলের নিন্দা
কুমিল্লা ১৪ গ্রাম উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টকে কুমিল্লা থেকে এবং হবিগঞ্জের বাহুবল উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায় জামান উদ্দিনকে বাহুবল থেকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

বুধবার, মার্চ ২৮, এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গ্রেফতারের পর ছাত্রদল নেতা-কর্মীরা যখন শান্তিপূর্ন আন্দোলন চালিয়ে যাচ্ছেন তখন অন্যায় ভাবে ছাত্রদল নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকান্ডে পেশাদারত্বের চেয়ে রাজনৈতিক উদ্দেশ্যই বেশি দেখা যাচ্ছে।জনগণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পেশাদার রাষ্ট্রীয় বাহিনী হিসেবেই দেখতে চায়, যারা সব রাজনৈতিক পক্ষপাতের উর্ধেব উঠে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে।

নেতৃদ্বয় গ্রেফতারকৃত সকল ছাত্রদল নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন একই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশে গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত ছাত্রদল নেতা-কর্মীরা রাজপথ ছাড়বেনা বলে হুশিয়ারী উচ্চারন করে

Check Also

নির্বাচনে সেনা থাকবে আওয়ামীলীগের সমস্যা কি?? আমীর খসরী

নির্বাচনে সেনা থাকলে আ. লীগের সমস্যা কী — আমীর খসরু ————————————বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: