Home / ছাত্র রাজনীতি / ছাত্রদল নেতাদের জামিন বাতিলে ছাত্রদলের নিন্দা

ছাত্রদল নেতাদের জামিন বাতিলে ছাত্রদলের নিন্দা

ছাত্রদল নেতাদের জামিন বাতিলে ছাত্রদলের নিন্দা
যশোর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সহ-সভাপতি ও অভয়নগর থানা ছাত্রদলের সভাপতি মোল্লা হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি নির্মল কুমার বিট, প্রচার সম্পাদক রাজিদুর রহমান সাগর, অভয়নগর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন রাহাত, অভয়নগর পৌর শাখার ৬ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি নয়ন হোসেন সহ বিএনপি, যুবদল, ছাত্রদলের ১০১ জন নেতাকর্মী ষড়যন্ত্রমূলক নাশকতা মামলায় গতকাল জেলা জজ আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে করে জেল হাজতে প্রেরণ করে, এই গঠনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ।

বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকার ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে জনগনকে গোলামীর শৃঙ্খলে বেধেঁ রাখতেই ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের হিড়িক, আদালতে জামিন চাইতে গেলে জামিন না মঞ্জুর যেন হীরক রাজার খেয়াল খুশি মত চলছে। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জামিন যোগ্য মামলায় ছাত্রদলের নিরীহ নেতা-কর্মীদেরকে জামিন না দেয়া আইনের শাসনের জন্য খারাপ একটি চর্চা। যুক্তিসঙ্গত কারন ছাড়া কোন নাগরিকের সাথেই এমন আচরন কাম্য নয়। সরকারের এমন আচরনের ফলে আইন-আদালত আর প্রশাসনের উপর থেকে সাধারন মানুষের আস্থা উঠে গেছে।

নেতৃদ্বয় অবিলম্বে সরকারের এই জুলুম নির্যাতন বন্ধের আহবান জানান এবং গ্রেফতারকৃত ছাত্রদল নেতাদের মুক্তি দাবি করেন।

উল্লেখ্য এর আগে গত ১৫ ফেব্রুয়ারী যশোর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল ও যশোরের নোয়াপাড়া পৌর ছাত্রদল সভাপতি মোঃ আসাদুজ্জামান জনিকে ঢাকা থেকে গ্রেফতার করে করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

Check Also

নির্বাচনে সেনা থাকবে আওয়ামীলীগের সমস্যা কি?? আমীর খসরী

নির্বাচনে সেনা থাকলে আ. লীগের সমস্যা কী — আমীর খসরু ————————————বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: